প্রাকৃতিক উপায়ে ডায়াবেটিস নিয়ন্ত্রন
করতে চান ?

প্রকৃতির মাঝেই লুকিয়ে আছে মানবদেহের সকল ধরনের সমস্যার সমাধান,ডায়াবেটিস একটি নিরব ঘাতক। শরীরের ইনসুলিন নামক হরমোনের অভাবে মূলত রক্তে অতিরিক্ত শর্করা জমে রক্তের চিনি বা সুগাররে মাত্রা বাড়িয়ে দেয়। এই অতিরিক্ত শর্করাই মূলত ডায়াবেটিস এর কারন

ডায়াবেটিস এর শারীরিক লক্ষন গুলা হল-

👉অতিরিক্ত পিপাসা
👉ঘন ঘন প্রস্রাব হওয়া
👉অতিরিক্ত ক্ষুধা, ক্লান্তি
👉ওজন কমে যাওয়া
👉চোখের দৃষ্টি ঝাপসা হয়ে যাওয়া
👉ক্ষত সহজে না শুকানো
👉স্পর্শ ও ব্যথার অনুভূতি কমে যাওয়া 

প্রকৃতিতে বেশ কিছু উপাদান আছে যা রক্তের সুগারের মাত্রা বা ডায়াবেটিস নিয়ন্ত্রনে আপনাকে সাহায্য করতে পারে।এর মধ্যে সজনে পাতাজাম বীজ, মেথি,  এবং অশ্বগন্ধা বিশেষ উপকারি প্রাকৃতিক ভেষজ। 

এই বিশেষ ডায়াবেটিস কেয়ার প্যাক টি তে আপনি পাবেন জাম  বীজ ,মেথি,সজনে পাতা এবংঅশ্বগন্ধা গুড়া( প্রতিটি 150 গ্রামের আলাদা প্যাক)

মূল্য মাত্র ১১৫০ টাকা + ডায়াবেটিস রোগীর খাদ্যাভ্যাস গাইড বুক ফ্রি

diabetes, blood sugar, diabetic-1724617.jpg

ডায়াবেটিস এর মুল কারন হল  রক্তে অতিরিক্ত শর্করার মাত্রা যা আমাদের কোষের অভ্যন্তরে প্রবেশ করতে পারে না এর ফলে অতিরিক্ত শর্করা আমাদের রক্তের সাথে মিশে শরীরের অন্যান্য অঙ্গ প্রত্যঙ্গ কে ধিরে ধীরে নষ্ট করে ফেলে।

ডায়াবেটিস থেকে শরিরে যেসকল সমস্যা দেখা দিতে পারে-

⚠️মস্তিষ্কে ক্ষতি-স্ট্রোক
⚠️চোখে ক্ষতিকর প্রভাব -অন্ধত্ব
⚠️মুখে ঘা- ক্যান্সার
⚠️হার্ট অ্যাটাক 
⚠️ডায়াবেটিক ফুট বা  পায়ে ঘা 
⚠️কিডনি রোগ – কিডনি বিকল
⚠️ইরেক্টাইল ডিসফাংশন বা যৌন সমস্যা 
⚠️ডায়াবেটিস থেকে নার্ভের সমস্যা 

সজনে পাতা

প্রকৃতির অলৌকিক আশীর্বাদ –  এই সজনে পাতার গুড়া।গবেষকরা সজনে পাতাকে বলে থাকেন নিউট্রিশন্স সুপার ফুড এবং সজনে গাছকে বলা হয় মিরাকেল ট্রি ,এটি পৃথিবীর সবচেয়ে পুষ্টিকর হার্ব।

প্রতি গ্রাম সজনে পাতায় একটি কমলার চেয়ে সাত গুণ বেশি ভিটামিন সি, দুধের চেয়ে চার গুণ বেশি ক্যালসিয়াম ও দুই গুণ বেশি প্রোটিন, গাজরের চেয়ে চার গুণ বেশি ভিটামিন এ এবং কলার চেয়ে তিন গুণ বেশি পটাশিয়াম বিদ্যমান,

✅এটি শরীরে সুগারের মাত্রা নিয়ন্ত্রণের মাধ্যমে ডায়াবেটিসের মত কঠিন রোগের বিরুদ্ধে কাজ করে থাকে

✅শরীরে কোলেস্টেরল এর মাত্রা নিয়ন্ত্রণেও অন্যতম অবদান রাখে

✅আরথ্রাইটিস ,জয়েন্টের ব্যথা,উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রনে দারুনভাবে কাজ করে।

✅কোস্ট কাঠিন্য এবং গ্যাস্ট্রিক এর নিরাময়ে কার্যকর ভুমিকা পালন করে  

✅শরীরের ওজন কমাতেও ব্যায়ামের পাশাপাশি এটি বেশ কার্যকরী ভুমিকা পালন করে থাকে

জাম বীজ

✅ জাম বীজে রয়েছে জাম্বোলাইন ও জাম্বোসাইন নামক পদার্থ যা রক্তে শর্করার মাত্রা কমাতে সাহায্য করে। জামের বীজ রক্তে ইনসুলিনের মাত্রা নিয়ন্ত্রণ করে।
✅এটি অ্যানিমিয়া এবং জন্ডিসকে নিরাময় করে।
জামে আছে ইলাজিক এসিড, যা ত্বক ও চুলকে ক্ষতিকর আল্ট্রা ভায়োলেট রশ্মির প্রভাব থেকে রক্ষা করে।
✅আয়ুর্বেদ মতে,জাম হল অ্যাসট্রিনজেন্ট অ্যান্টি-ডিউরেটিক, যা ঘন ঘন মূত্রত্যাগ কমাতে সাহায্য করে।হাইপোগ্লাইসেমিক গুণ আছে যা রক্তে শর্করার মাত্রা কমাতে সাহায্য করে।
✅জাম বীজ হাড়ের ক্ষয় রোধে সাহায্য করে।এতে আছে লৌহ,ক্যালসিয়াম ও পটাশিয়াম যা হাড়ের ক্ষয়রোধে দারুণ কার্যকর।তাই বয়স্ক মানুষদের নিয়মিত জামের গুড়া সেবন করা উচিত

মেথি

✅ ডায়াবেটিক রোগীদের মেথি এক প্রকার শ্রেষ্ঠ পথ্য। গবেষণায় দেখা গেছে যে, ডায়াবেটিসের রোগীরা নিয়মিত মেথি খেলে তাদের রক্তে চিনির মাত্রা কমে যায়, ডায়াবেটিসজনিত রোগ কম হয় এবং স্ট্রোক হওয়ার প্রবণতা তুলনামূলকভাবে কম থাকে।

 মেথিতে বিদ্যমান গ্যালাক্টোম্যানানের প্রভাবে দেহে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে থাকে এবং খুব সহজে বাড়তে পারে না। সেই সঙ্গে মেথির অ্যামাইনো অ্যাসিড অগ্ন্যাশয়ে ইনসুলিন ক্ষরণে ব্যাপক সহায়তা করে। এতে দেহে গ্লুকোজের পরিমাণ কমে যায়। ফলে ডায়াবেটিস নিয়ন্ত্রণে থাকে।


অশ্বগন্ধা

✅পুরুষদের জন্য অত্যন্ত উপকারী অশ্বগন্ধা। পুরুষদের মধ্যে টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি করে। তাঁদের ফার্টিলিটির মাত্রা বৃদ্ধি করে।  পুরুষদের শুক্রাণুর মাত্রা স্বাভাবিকের থেকে বেশি হয় প্রতিদিন তালিকায় অশ্বগন্ধা রাখলে। প্রতিদিন অশ্বগন্ধা খাওয়াও খুব সহজ। এর গুঁড়ো বাড়িতেই রাখতে পারেন। আর তা দুধের সঙ্গে মিশিয়ে রাতে খেতে পারেন। তাহলেই উপকার পাবেন।

✅যাঁদের ঘুমের সমস্যা রয়েছে, তাঁদের জন্য দারুণ উপকারী অশ্বগন্ধা। নিয়মিত দুধের সঙ্গে অশ্বগন্ধার গুঁড়ো মিশিয়ে খেলে ভালো ঘুম হয়। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, টানা অন্তত ৮ সপ্তাহ খেলে তবেই তফাতটা বুঝতে পারবেন। অনিদ্রার সমস্যায় বিশেষজ্ঞরা অশ্বগন্ধা সেবনের পরামর্শ দিচ্ছেন।

✅রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে।  ডায়াবেটিস নিয়ন্ত্রনে রাখে এবং রক্তে শর্করা বাড়তে দেয় না। 

✅স্ট্রেসের সমস্যা কমায় অশ্বগন্ধা। বিশেষজ্ঞদের মতে, আজকের দিনে নানা কারণে স্ট্রেসের সমস্যা বাড়তে দেখা যায়। সেই স্ট্রেসের সমস্যা দূর করতে নিয়মিত খাওয়া দরকার অশ্বগন্ধা। দুধের সঙ্গে মিশিয়ে খেলে উপকার পাওয়া যায়। স্ট্রেস, অবসাদ, উদ্বেগের মতো মানসিক সমস্যা দূর করে।

মূল্য মাত্র ১১৫০ টাকা + ডায়াবেটিস রোগীর খাদ্যাভ্যাস গাইড বুক ফ্রি

কেন আমাদের থেকে পন্য টি কিনবেন ?

১০০% ন্যাচারাল প্রোডাক্ট

১০০% অরিজিনাল ন্যাচারাল পন্য গুলা নিজেদের তত্বাবধানে স্বাস্থ্য সম্মত পরিবেশে উৎপাদন করা হয়। সরবচ্চ মান নিয়ন্ত্রন করে পন্যের গুনগত মান এর ব্যাপারে আমরা ১০০% নিশ্চয়তা দিয়ে থাকি।

ইনস্ট্যান্ট রিটার্ন সার্ভিস

প্রোডাক্ট পছন্দ না হলে সাথে সাথে রিটার্ন দিতে পারবেন। প্রোডাক্ট হাতে পেয়ে, দেখে, কোয়ালিটি চেক করে পেমেন্টে করার সুবিধা

সার্বক্ষণিক হেল্প লাইন

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। 09613823989 অথবা আমাদের মেসেনজারে যোগাযোগ করতে পারবেন

ক্যাশ অন ডেলিভারি

অগ্রীম ১ টাকাও দিতে হবে না। ডেলিভারি ম্যান এর কাছ থেকে প্রোডাক্ট বুঝে পেয়ে তারপর মূল্য পরিশোধ করবেন।

" ফ্রি ফ্রি ফ্রি ঢাকা সিটিতে হোম ডেলিভারি ফ্রি "🚚 ঢাকার বাইরে ১০০ টাকা ডেলিভারি চার্জ প্রয়োজনে কল করুন+8809613823989 নাম্বারে

ডায়াবেটিস কেয়ার প্যাক টি অর্ডার করতে চাইলে নিচের ফর্ম টি পূরণ করুন

Billing details

Your order

ProductSubtotal
Diabetis Care Pack  × 1 1,150.00৳ 
Subtotal1,150.00৳ 
Shipping
Total1,250.00৳ 
  • Pay with cash upon delivery.

সন্মানিত গ্রাহকদের মতামত

আমি দীর্ঘ দিন যাবত ডায়াবেটিস এ আক্রান্ত ,সুগার লেভেল সবসময় বেশি থাকত ,নানা ধরনের ওষুধ খেয়েছি খুব বেশি কাজ হয়নি কিন্তু এই ডায়াবেটিস কেয়ার প্যাক সেবনের পর আমার সুগার লেভেল অনেক কমেছে।এখন আল্লাহর রহমতে অনেক সুস্থ আছি।
আব্দুস সাত্তার
⭐⭐⭐⭐⭐
হাত পায়ের ব্যথায় আমার চলাফেরা একরকমের বন্ধ হয়ে গিয়েছিল,ভেবেছিলাম বিছানা ছেড়ে আর উঠতে পারব রে,আমার ছেলে আমাকে এই ডায়াবেটিস কেয়ার প্যাক কিনে দিল কিছুদিন আগে,এটা খাওয়ার পর থেকে আমি এখন আগের মতই সুস্থ আছি, আল্লাহ তায়ালার অশেষ রহমতে।
শাহিদা পারভিন
⭐⭐⭐⭐
অনেক দিন ধরে শারিরিক দুর্বলতায় ভুগছিলাম,পরে ডায়াবেটিস ধরা পড়ল। ভেবেছিলাম এটা কে সারাজীবন এভাবেই বয়ে বেড়াতে হবে। কিন্ত ডায়াবেটিস কেয়ার প্যাক নিয়মিত ১ মাস খাওয়ার পর আমার ডায়াবেটিস নিয়ন্ত্রনে।এরপর থেকে নিয়মিত খাচ্ছি। আলহামদুলিল্লাহ অনেক ভালো ফল পাচ্ছি।
আমিনুর রহমান
⭐⭐⭐⭐⭐

© 2023 Healinic. All rights reserved.